Huawei EMUI 5.0 tips and tricks

Huawei GR5 2017

Huawei EMUI 5.0 tips and tricks


ইএমইআই 5.0, তার অ্যান্ড্রয়েড নওগাত বেসের একটি কম যোগ্য রিজার্ভ হিসাবে। ডিফল্টভাবে, সিস্টেমটি ব্যবহারকারীর অভিজ্ঞতাকে আরও ভালভাবে সংশোধন করার জন্য এবং ব্যাটারি সংরক্ষণ করার জন্য আপনার সাধারণ দিক থেকে বেশিরভাগ পুনরাবৃত্ত সতর্কতাগুলিকে ফ্লাই করে দেয়।

তবে, কয়েকটি খননকারক এবং ব্যক্তিগত সমন্বয় সহ, আপনি কেবল ইএমইআই 5.0 প্রেমই শিখতে পারবেন না, আপনি হুয়াওয়ে এর কয়েকটি বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে শুরু করবেন যা এই অপারেটিং সিস্টেমের সর্বশেষ পুনরাবৃত্তি করে।



শর্টকাট: ওয়ালপেপার পরিবর্তন, প্রেফার, শেয়ার। আবার, আনলক করার কোনও প্রয়োজন নেই: লক স্ক্রিন থেকে উপরে একটি সোয়াইপ করুন এবং উপরের সারিটি আপনাকে অনুমতি দেয়:



দ্রুত ক্যামেরা লঞ্চ স্টক অ্যানড্রয়েড অনুযায়ী, লক স্ক্রিনের নীচের ডান দিকের কোণা থেকে ক্যামেরা অ্যাপ্লিকেশনটি লোড করে একটি সোয়াইপ। অ্যাপ্লিকেশনটি লোড করতে এবং অবিলম্বে একটি শটটি ক্যাপচার করার জন্য একটি ডাবল-ট্যাপ ভলিউম ডাউন বোতামটি আপনার নতুন সেরা বন্ধু হবে (ক্যামেরা অ্যাপের মধ্যে এটি কেবল ক্যামেরা খুলতে বা সম্পূর্ণরূপে নিষ্ক্রিয় করতে সেট করা যেতে পারে)।

আনলক করতে পিন / প্যাটার্ন / পাসওয়ার্ড সেট করুন হোম পর্দার শীর্ষে থেকে সোয়াইপ করুন> সেটিংস আইকনে ক্লিক করুন> স্ক্রিন লক এবং পাসওয়ার্ড নির্বাচন করুন এখানে আপনি প্যাটার্ন, পিন, পাসওয়ার্ড বা লক পদ্ধতি মুছে ফেলতে পারেন।

ঘুম সময় দ্বারা তাত্ক্ষনিক লক / স্বয়ংক্রিয়-লক যখন আপনি পাওয়ার বোতাম টিপবেন তখন এটি আপনার ফোনটি ডিফল্টভাবে তলবে। আপনি বরং এই না ঘটতে হবে, স্ক্রিন লক এবং পাসওয়ার্ড (উপরের পদ্ধতির মাধ্যমে)> নিরাপদ লক সেটিংস> পাওয়ার বাটন অবিলম্বে লক্স যাও মাথা। ঘুমের পর 5-সেকেন্ড থেকে 30-মিনিট পর্যন্ত স্বয়ংক্রিয় লক সেট করাও সম্ভব।


No comments

Theme images by IntergalacticDesignStudio. Powered by Blogger.